Sunday, January 10, 2016

Download now TOP 15 DJ SONGS

কেমন আছেন সবাই ?

 

আশা করছি ভালোই আছেন। আজ আমি আপনাদের বিশেষ কিছুই দিতে যাচ্ছি। আপনারা এতদিন তো অনেক ধরনের DJ ডাওনলোড করেছেন। কিন্তু ডাওনলোড করার পর এমনো হয় যে কোন গানই আপনার ভালো লাগছে না। তাহলে যে কেমন রাগ হয় সেটা আমিও জানি। শুধু ডাওনলোড করতেই থাকেন কিন্তু মনের মত গান খুজে পান না। এইটাই স্বাভাবিক ভাই 100 টার মধ্যে একটা গানই ভালো লাগার মতো হয়। অন্যদিকে আপনার বন্ধুর মোবাইলে একটা গান শুনলে সেটা নেয়ার জন্য পাগল হয়ে যান। কিন্তু বন্ধু যে তখন কি বলে সেটাও আমার জানা আছে । 

আজ আমি আপনাদের জন্য এমন কিছু গান বাছাই করে এনেছি যেগুলো হয়তো আপনাদের ভালো লাগবে। হয়তো না আমি সিওর যে আপনাদের ভালো লাগবেই। কারন আমি  কয়েক হাজার DJ  গানের মধ্যে হতে এই 15 টা গান বাছাই করেছি।  আপনাদের ভালো লাগবেই। 

নিচের লিংক থেকে ডাওনলোড করে নিন। জিপ ফাইল করা আছে কোন সমস্যা হবে না

 

 


 

Click Hare Download