Wednesday, October 7, 2015

Microsoft Windows 8 activator free downlaod

 সবাইকে আমার নমষ্কার/সালাম

আশা করছি সবাই ভালোই আছেন।

আবার একটি নতুন টিউন নিয়ে আপনাদের মাঝে এসেছি।  আশা করছি আপনাদের ভালো লাগবে।

আপনারা অনেকেই হয়তো Windows 8 এক্টিভেট করতে গিয়ে  অনেক সমস্যায় পরেছেন। আজ আমি আপনাদের সব সমস্যার সমাধান দেবো মাত্র 51 মেগাবাইট এর একটি এক্টিভেটর এর মাধ্যমে। নিচে এক্টিভেটরটির ডাওনলোড সহ কিভাবেএক্টিভেট করবেন তা দেখিয়ে দিলাম।

এই লিংক থেকে সফটওয়ারটি ডাওনলোড করে নিন।

Download

প্রথমে সফটওয়ারটিতে ক্লিক করুন। নিচের মত দেখতে পাবেন

এখন  Install the Activator   ক্লিক করুন। করার পর নিচের মত দেখতে পাবেন।

এখন আমার মাওস পয়ন্টারে যে Windows Logo  টা দেখা যাচ্ছে সেটাতে ক্লিক করুন। করার পর নিচের মত দেখতে পাবেন।

এইবার আপনার কম্পিউটারের কি-বোর্ড থেকে  Y চাপুন। তারপর এন্টার চাপুন। এইবার আপনার কম্পিউটার অটোমেটিক লগঅফ হবে। এবার লগইন করে কম্পিউটার প্রপারটিস দিয়ে দেখুন এক্টিভেট হয়ে গেছে।

আমি অনেকদিন 2013 থেকে Windows 8 ব্যবহার করতেছি। যদিও Windows 8 আমার PC তে ভালোই চলে। তারপরেও কিছুদিন পর পর আমার PC র Windows চলে যেতো। পরে বুঝতে পারলাম আসলে ঠিকভাবে এক্টিভেট না হওয়ার কারনে এমনটাই হচ্ছে। অনেক খুজাখুজির পর এই সফটওয়ারটির সন্ধান পেয়েছি। আপনারা ব্যবহার করে দেখুন। কোন সমস্যা হলে আমাকে জানাবেন আমি অাপনাদের সাহায্য করার চেষ্টা করব। বুঝতে কোন সমস্যা হলে আমাকে টিউমেন্ট করে জানান।

আজ  এই পর্যন্ত। আগামীবার নতুন কোন কিছু নিয়ে লিখতে চেষ্টা করব।

ধন্যবাদ

আরো কিছু জানতে চাইলে আমার ছোট্ট ব্লগ সাইটটি একবার ঘুরে অাসবেন Tecnical tunes